jewelheron2@gmail.com

Friday, February 8, 2013

২০১৩ সালের দ্বিতীয় মুক্তিযোদ্ধের এই চেতনা আমাদের আগামীর পথচলার আরেকটি প্রেরণা

11:18 AM

Share it Please
আমি ৫২ দেখি নি, আমি ৬২ দেখি নি, আমি ৬৯ দেখি নি, আমি ৭১ দেখি নি কিন্তু তবুও আমি আমার দেশের ইতিহাসের সাক্ষী হয়ে রইলাম কারণ আমি ২০১৩ দেখেছি, আমি দেখেছি লাখো তরুন তরুনীদের মহাসমুদ্র যে সমুদ্র আমাকে ৫২, ৬২, ৬৯, ৭১ না দেখার এর দুঃখ ভুলিয়ে দিয়েছে। আমি আজ ইতিহাসের সাক্ষী হলাম। আমি আমাদের পরবর্তী প্রজন্মকে বলতে পারবো, "হ্যাঁ আমিও ছিলাম ২০১৩ এর রাজাকার বিরোধী আন্দোলনে"...সত্যিই এ অনুভবটা অসাধারণ!!!
আসুন আমরা তরুণরা সবাই এক হই, শুধু রাজাকার, আল-বদর, আল-শামসদের বিরুদ্ধে নয়, রুখে দাঁড়াই সকল অপশক্তির বিরুদ্ধে...! ২০১৩ সালের দ্বিতীয় মুক্তিযোদ্ধের এই চেতনা আমাদের আগামীর পথচলার আরেকটি প্রেরণা ।

0 comments:

Post a Comment

Twitter Update

Recent Visitor